• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

পর্দা নামলো সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টের

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

রাঙামাটি জেলার বিলাইছড়ি জোন কর্তৃক আয়োজিত সম্প্রীতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে । আজ শনিবার  ১৪ জানুয়ারি টুর্নামেন্টের ফাইনাল ম্যাচটি বিলাইছড়ি-১ ও ফারুয়া ২ টিমের মধ্যে অনুষ্ঠিত হয়।

এতে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিলাইছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ আহসান হাবিব রাজীব। 

অনুষ্ঠানে অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন বিলাইছড়ি উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলার সকল প্রতিনিধিবৃন্দ, সকল ইউনিয়ন চেয়ারম্যান, মেম্বার সহ নেতৃস্থানীয় ব্যক্তিবর্গ।

খেলা শেষে  ফলাফল ঘোষনার পর বিজয়ী এবং রানার আপ টিমদের হাতে  ট্রফি ও পুরস্কার তুলে দেওয়া  হয়। এছাড়াও উভয়দলের প্রত্যেক সদস্যকে মেডেল পড়িয়ে দেন প্রধান অতিথি। টুর্নামেন্ট শেষে শ্রেষ্ঠ খেলোয়াড় এবং শ্রেষ্ঠ উদীয়মান খেলোয়াড়কে বিশেষ সম্মাননা ও ট্রফি প্রদান করা হয়।

প্রধান অতিথি টুর্নামেন্টের ফলাফল দেখে আনন্দ প্রকাশ করেন এবং এই টুর্নামেন্টকে একটি প্রতিযোগীতামূলক ও সুস্থ সংস্কৃতির বিকাশে সহায়ক বলে মন্তব্য  করেন। ভবিষ্যতেও এ ধরণের উদ্যোগ চলমান রাখার আশাবাদ ব্যক্ত করেন জোন কমান্ডার। টুর্নামেন্টের ফলাফলে স্থানীয়রা সন্তোষ প্রকাশ করেন।

এরকম সুশৃঙ্খল ও উৎসাহমূলক টুর্নামেন্ট এই অঞ্চলে এই প্রথম বলে জানায় স্থানীয়রা। বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে শুরু হওয়া এই টুর্নামেন্ট শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় এক মাইল ফলক হিসেবে ভূমিকা রাখবে এমন আশাবাদ ব্যক্ত করার মধ্য দিয়ে সমাপ্তি হয় সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩ এর।

উল্লেখ্য, গত ০৭ জানুয়ারি ২০২৩ হতে শুরু হওয়া এই টুর্নামেন্টে বিলাইছড়ি, কেংড়াছড়ি ও ফারুয়া ইউনিয়নের মোট ছয়টি দল অংশগ্রহণ করে। পার্বত্য অঞ্চলে শান্তি ও সম্প্রীতি প্রতিষ্ঠায় বিলাইছড়ি জোনের ধারাবাহিক উদ্যোগের মধ্যে অন্যতম সম্প্রীতি ফুটবল টুর্নামেন্ট-২০২৩।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]