• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

পানছড়িতে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের কাউন্সিল অনুষ্ঠিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৭ জানুয়ারি ২০২৩  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, পানছড়ি উপজেলা শাখার ১৫তম ও কলেজ শাখার ৫ম দ্বি-বার্ষিক কাউন্সিল এবং বিশ্ববিদ্যালয়ে অর্নাস প্রথম বর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের সম্মাননা সনদ প্রদান অনুষ্ঠান হয়েছে।

গতকাল শুক্রবার সকাল ১০টায় ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম বাংলাদেশ, পানছড়ি উপজেলা শাখার কার্যালয় মিলনায়তনে সংগঠনের পানছড়ি উপজেলা শাখার সভাপতি রুকেন ত্রিপুরা অমল’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পানছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মনিতা ত্রিপুরা। অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ, কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা এবং প্রধান বক্তা হিসেবে সংগঠনের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা উপস্থিত ছিলেন‍।

আলোচনা সভায় ৪নং লতিবান ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ভূমিধর রোয়াজা ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পানছড়ি উপজেলা শাখার উপদেষ্টা ও সাবেক সভাপতি মুনিন্দ্র লাল ত্রিপুরা, বাত্রিকস পানছড়ি উপজেলা শাখার উপদেষ্টা অমর সিংহ ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পানছড়ি উপজেলা শাখার সভাপতি বাদশা কুমার ত্রিপুরা ও সাধারণ সম্পাদক অপূর্ব ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদের পানছড়ি উপজেলা শাখার সভাপতি ইন্দ্রজিৎ ত্রিপুরা, সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির সদস্য সচিব টিটু ত্রিপুরা, বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের পানছড়ি উপজেলা শাখার শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক নজর কান্তি ত্রিপুরা বিশেষ অতিথির বক্তব্য রাখেন।

সভায় সংগঠনের পানছড়ি উপজেলা শাখার সহ-সভাপতি নিপন জ্যোতি ত্রিপুরার সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন পানছড়ি উপজেলা শাখা ও কলেজ শাখার কাউন্সিল সম্পন্ন কমিটির আহবায়ক শরৎচান ত্রিপুরা। এসময় আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদ, বাংলাদেশ ত্রিপুরা যুব কল্যাণ সংসদ, ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম, বাংলাদেশ’র কেন্দ্রীয় কমিটি, জেলা-উপজেলা-ইউনিয়ন কমিটির সাবেক ও বর্তমান নেতৃবৃন্দসহ, স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ ও সাংবাদিকবৃন্দ সহ শুভাকাঙ্খী।

প্রথম অধিবেশনের পরে সংগঠনের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির সদস্য দহেন বিকাশ ত্রিপুরা’র সঞ্চালনায় সর্বসম্মতিক্রমে আগামী ২০২৩-২০২৪ কার্যমেয়াদে তমল ত্রিপুরাকে সভাপতি, হমেন্দ্র ত্রিপুরাকে সাধারণ সম্পাদক ও রবীন্দ্র ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭সদস্য বিশিষ্ট উপজেলা শাখা এবং কর্ন বিকাশ ত্রিপুরাকে সভাপতি ও বামপ্রাস ত্রিপুরাকে সাধারণ সম্পাদক, অপেন বিকাশ ত্রিপুরাকে সাংগঠনিক সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট পানছড়ি কলেজ শাখা কমিটির নাম ঘোষণা করেন সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও শাখা কাউন্সিল সম্পন্ন কমিটির সদস্য সচিব টিটু ত্রিপুরা’। নতুন কমিটিদের শপথ বাক্য পাঠ করান সংগঠনের কেন্দ্রীয় কমিটির সভাপতি নয়ন ত্রিপুরা।

সভা শেষে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সন্ধ্যায় সাংস্কৃতিক সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]