• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

লক্ষ্মীছড়ি জোন কমান্ডারস কাপ ফুুটবল টুর্ণামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ি জেলার লক্ষীছড়ি জোন কমান্ডার’স কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর ফাইনাল ম্যাচ আজ অনুষ্ঠিত হয়েছে। 

গত ৯ নভেম্বর ২০২২ তারিখ হতে শুরু হওয়া এই টুর্নামেন্ট এর ফাইনাল আজ ২৮ নভেম্বর সোমবার বিকেল ৩টায় লক্ষ্মীছড়ি উপজেলা পরিষদ মাঠে অনুষ্ঠিত হয়। 

ফাইনাল ম্যাচে দুল্যাতলী একাদশকে ৪-০ গোলে হারিয়ে লেলাং বরপাড়া ক্লাব চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। 

লক্ষ্মীছড়ি জোন অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল এ এইচ এম জুবায়ের খেলা শেষে উভয় দলের মাঝে ট্রফি বিতরণ করেন। 

এসময় লক্ষ্মীছড়ি জোনের ক্যাপ্টেন মোঃ মাহীর মাহবুব, ক্যাপ্টেন এস. এম. মাহমুদ হাসান, ক্যাপ্টেন আল আমিন সিদ্দিকী, উপজেলা চেয়ারম্যান বাবুল চৌধুরীসহ অন্যান্য সামরিক ও অসামরিক কর্মকর্তা এবং কর্মচারীগণ মাঠে উপস্থিত ছিলেন।

ফাইনাল খেলার রেফারির দায়িত্ব পালন করেন মো: শহীদুল্লাহ। সহকারি রেফারি ছিলেন অংক্যজাই মারমা ও বিশাল দে। ৪র্থ রেফারী ছিলেন মাইকেল ত্রিপুরা।

প্রথমার্ধের খেলা শুরুর ১১মিনিটের মাথায় পেনাল্টি পেয়েও কাজে লাগাতে পারেনি দুল্যাতলী একাদশ। পরে ২২মিনিটের মাথায় উমংপ্রু মারমা গোল করে দলকে এগিয়ে রাখেন। পরবর্তীতে দ্বিতীয়ার্ধের ১৫মিনিটের মাথায় হ্লাচিং মারমা, ২৩ মিনিটের মাথায় আবারও উমংপ্রু মারমা এবং খেলার অতিরিক্ত সময়ে হৃদয় গোল করলে গোলের ব্যবধান ৪-০ তে পৌছায়। দুল্যাতলী একাদশ বারংবার চেষ্টা করেও বল জালে জড়াতে পারেনি।

খেলা শেষে লেলাং বরপাড়া ক্লাব ও দুল্যাতলি ড্রাগন স্পোটিং ক্লাবের সদস্যদের মাঝে লক্ষীছড়ি জোনের জোন কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল এ এইচ এম জুবায়ের, পিএসসি, জি কর্তৃক মেডেল ও ট্রফি প্রদান করা হয়। এছাড়াও বিজয়ী দলকে ২০,০০০ টাকা ও বিজিত দলকে ১০,০০০ টাকা প্রদান করা হয়। শ্রেষ্ঠ গোলকিপার এর পুরস্কার পান থুইশে মারমা, সর্বোচ্চ গোলদাতার পুরস্কার পান উমংপ্রু মারমা। এবারের জোন কমান্ডার’স কাপ ফুটবল টুনার্মেন্টের শ্রেষ্ঠ খেলোয়াড়ের পুরস্কার অর্জন করেন পাইউমং মারমা।

পুরস্কার বিতরণী শেষে জোন কমান্ডার লক্ষীছড়ি জোন উপস্থিত সকলের উদ্দেশ্যে তার সমাপনী বক্তব্যের মাধ্যমে এই আসরের টুর্নামেন্টের সমাপ্তি ঘোষণা করেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]