• শনিবার   ১০ ডিসেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ২৬ ১৪২৯

  • || ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

মহালছড়িতে ১০৫ লিটার চোলাই মদসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৫ অক্টোবর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ি জেলার মহালছড়ি থানাধীন ০১ নং মহালছড়ি সদর ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে গোপন সংবাদের ভিত্তিতে মাষ্টার পাড়া কামরুলের চায়ের দোকানের সামনের এলাকায় অভিযান পরিচালনা করে মাদক দ্রব্য ১০৫ লিটার চোলাই মদ সহ রনেল তালুকদার (২৩)বিকিন চাকমা (২৬) নামে দুই মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে মহালছড়ি থানা পুলিশ।

সোমবার( ৩ অক্টোবর ) রাত পৌনে ৯টার দিকে মহালছড়ি থানার অফিসার ইনচার্জ মো:হারুন উর রশীদ এর দিকনির্দেশনা অনুযায়ী মহালছড়ি থানার উপ-পরিদর্শক (এসআই) আরাফাতবিন ইউসুফ, উপ-পরিদর্শক (এসআই) শেখ মিলটন রহমান, এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহায়তা এলাকায় ওয়ারেন্ট তামিল, মাদকদ্রব্য উদ্ধার ও রাত্রীকালীন টহল ডিউটি করাকালীন প্রাপ্ত গোপন সংবাদের ভিত্তিতে  মহালছড়ি থানাধীন ০১ নং সদর ইউনিয়নের মহালছড়ি ৩নং ওয়ার্ডস্হ মাষ্টার পাড়া কামরুলের চায়ের দোকানের সামনের এলাকায় অভিযান পরিচালনা করে মাদকদ্রব্য ১০৫ লিটার চোলাই মদ সহ মাদক কারবারি দুইজনকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত-রনেল তালুকদার (২৩) মহালছড়ি ইউনিয়নের ২নং ওয়ার্ড রামেসু কার্বারী পাড়া এলাকার বাবুলাল তালুকদার এর ছেলে, বিকিন চাকমা (২৬) মহালছড়ি উপজেলার মাইসছড়ি ইউনিয়নের মাষ্টার পাড়া এলাকার ইশ্বর চন্দ্র চাকমার ছেলে।

মহালছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো:হারুন উর রশীদ জানান, আসামীর বিরুদ্ধে মহালছড়ি থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইন, ২০১৮ সনের ৩৬(১)সারণীর ২৪(গ)/ ধারায় মামলা রুজু করা হয় হয়েছে। আসামীকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]