• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

পুনাকের উদ্যোগে এতিম ও অসহায় শিশুদের মাঝে উন্নত মানের খাবার বিতরণ

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

পার্বত্য খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে পুলিশ নারী কল্যাণ (পুনাক) এর উদ্যোগে এতিম ও অসহায় শিশুদের মাঝে উন্নত মানের খাবার পরিবেশন ও মৌসুমী ফল বিতরণ করা হয়েছে

সোমবার (১৯ সেপ্টেম্বর) দুপুরের দিকে খাগড়াছড়ি জেলা পুলিশ লাইন্সে পুলিশ নারী কল্যাণ (পুনাক)এর সভানেত্রী রেহানা ফেরদৌসীর সভাপতিত্বে এতিম ও অসহায়  শিশুদের মাঝে উন্নত মানের  খাবার পরিবেশন ও মৌসুমী ফল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন-খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার  মোঃ নাইমুল হক পিপিএম।

এসময় খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার  মোঃ নাইমুল হক পিপিএম, এর  মিসেস রেহানা ফেরদৌসী খাগড়াছড়ি পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রী, সহ জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ এবং পুনাকের সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি জেলা পুলিশ নারী কল্যাণ (পুনাক) সভানেত্রীর বক্তব্যে বলেন, "জেলা পুলিশের সহায়তা নিয়ে ভবিষ্যতেও পুনাক এ ধরনের মানবিক কাজ চালিয়ে যাবে। তাদের এই কাজে সহায়তার জন্য জেলা পুলিশকে তিনি ধন্যবাদ জানান। পরে পুনাক সভানেত্রী এতিম বাচ্চাদের সাথে নিয়ে কেক কেটে তার জন্ম দিনের  আনন্দ উদযাপন করেন এবং এতিম বাচ্চাদের সাথে আনন্দ ঘন সময় কাটান।

প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা পুলিশ সুপার নাইমুল হক পিপিএম বলেন, "পুনাক শুরু থেকেই সমাজের অসহায় নারীদের নিয়ে কাজ করে আসছে। বর্তমানে শুধু নারীদেরই নয় সমাজের সুবিধা বঞ্চিত অন্যান্য দরিদ্র শ্রেণীর মানুষদের নিয়েও কাজ করে যাচ্ছে। খাগড়াছড়ি জেলায় এ ধরনের উদ্যোগের জন্য তিনি পুনাক সভানেত্রীকে ধন্যবাদ জানান।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]