• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

গুইমারায় ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৭ সেপ্টেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস এর আয়োজনে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন করা হয়েছে। 

উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যাহ।

৭ সেপ্টেম্বর ২০২২ বুধবার গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গনে ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন অনুষ্ঠানে গুইমারা সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: বাবলু হোসেন এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন, গুইমারা উপজেলা পরিষদ চেয়ারম্যান মেমং মারমা। 

এছাড়াও অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ, গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রসার সুপারিনটেনডেন্ট মোহাম্মদ জায়নুল আবদীন, গুইমারা কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল রঞ্জন পাল, গুইমারা প্রেসক্লাব সভাপতি নুরুল আলমসহ বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকবৃন্দ।

জানা যায়, ৪৯তম গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা গুইমারা উপজেলার ১৪টি মাধ্যমিক স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরা দাবা, কাবাডি, হ্যান্ডবল ও ফুটবল প্রতিযোগিতায় অংশ গ্রহন করেছে।

গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগীতা সংক্রান্ত বিষয়ে গুইমারা উপজেলা নির্বাহী অফিসার মো: মোতাছেম বিল্যাহ বলেন, খেলাধুলার মধ্যদিয়ে মেধা বিকশিত এবং শারীরিক বৃদ্ধি বিকশিত হয়। যার ফলে শিক্ষার্থীরা নিজেদের মধ্যে এক ধরনের প্রতিযোগিতামূলক মনোভাব সৃষ্টি করতে সক্ষম হবে। 

তিনি আরো বলেন, পড়া লেখার পাশাপাশি খেলাধুলাতেও পারদর্শি হয়ে উঠতে হবে। তাহলেই দেশ ও জাতি বিশ্বের কাছে উন্নয়ন ও সমৃদ্ধশীল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে। ৮ সেপ্টেম্বর ২০২২ উক্ত প্রতিযোগীতার পুরস্কার বিতরণ করা হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]