• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

দীঘিনালায় কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১ আগস্ট ২০২২  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

নানা আনুষ্ঠানিকতায় খাগড়াছড়ির দীঘিনালায় উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিল আনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জুলাই ২০২২) দুপুরে দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে দীঘিনালায় উপজেলা কৃষকলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলের আয়োজন করে সংগঠনটি।

“কৃষক বাঁচাও-দেশ বাঁচাও” স্লোগানে আয়োজিত কাউন্সিলের শুরুতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, গাছের চারা রোপন করে খাগড়াছড়ি জেলা কৃষকলীগের আহবায়ক পিন্টু ভট্টাচার্য কাউন্সিলের উদ্বোধন করেন। পরে দীঘিনালা উপজেলা কৃষকলীগের সভাপতি সুরেশ চন্দ্র চাকমার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, দীঘিনালা উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: কাশেম।

অতিথি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আরমান চৌধুরীসহ এতে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শওকত উল ইসলাম, বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মোতাহের হোসেন বাবুল, দীঘিনালা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, দীঘিনালা উপজেলা ভাইস চেয়ারম্যান সিমা দেওয়ান, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের যুগ্ম সম্পাদক টারজান বড়ুয়া। এতে প্রধান বক্তা ছিলেন, খাগড়াছড়ি জেলা কৃষকলীগের সদস্য সচিব খোকন চাকমা।

কাউন্সিলে বক্তারা বলেন, আওয়ামীলীগ চ্যাালেঞ্জ মোকাবেলা করে এদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছে। আর কৃষকলীগ বাংলাদেশকে সোনার বাংলা গড়তে মাঠে কাজ করে। বঙ্গবন্ধুর আর্দশে গড়া কৃষকলীগ দেশ ও মানুষের কল্যাণে সৃষ্টি করা হয়েছে। তাই কৃষক বাঁচলে এদেশ বাঁচবে। সমৃদ্ধ দেশ গঠনে কৃষকদের অবদান অনস্বীকার্য বলে মন্তব্য করেন নেতৃবৃন্দরা। এ সময় বর্তমান সরকারের নানামূখী উন্নয়নের ফিরিস্তির কথা তুলে ধরে আওয়ামীলীগের সময়ে বাংলাদেশের উন্নয়নের ফলে জনগণের মনে আওয়ামীলীগ স্থান করে নিয়েছে বলে মন্তব্য করেন বক্তারা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]