• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

খাগড়াছড়িতে মৎস্যজীবি লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৭ মে ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়িতে বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের সমন্বয় সভা অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার সকাল সাড়ে ১১টায় জেলা আওয়ামীলীগের কার্যালয়ে এই সমন্বয় সভার আয়োজন করে নেতাকর্মীরা। 

সংগঠনটি’র জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আবদুল জলিল’র সঞ্চালনায় সাধারন সম্পাদক দেবেশ বরণ ত্রিপুরার স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে শুরু হয় সমন্বয় সভা। এর আগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে ১ মিনিট নীরবতা পালন করে কেন্দ্রীয় নেতারা।

খাগড়াছড়ি জেলা মৎস্যজীবি লীগের সহ-সভাপতি মিন্টু কুমার দত্ত’র সভাপতিত্বে সমন্বয় সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এম.এ. গফফার কুতুবী। এতে বিশেষ অতিথি ছিলেন, সংগঠনটির তিন পার্বত্য জেলা সমন্বয়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য উদয়ন বড়ুয়া। এছাড়াও খাগড়াছড়ি পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি ফরিদ-উদ-জামান স্বাধীনসহ মৎস্যজীবি লীগের বিভিন্ন উপজেলা নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বক্তারা বলেন, বাংলাদেশ আওয়ামী মৎস্যজীবি লীগ বঙ্গবন্ধুর আর্দশে গড়া সংগঠন। প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করে গড়ে তোলাসহ ঐক্যবদ্ধ প্রচেষ্টায় দেশ বিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে মাঠে আছে মৎস্যজীবি লীগ। যারা উন্নয়নে বিশ্বাস করে না তারা নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে আবারো দেশের বিরুদ্ধে নানা ষড়যন্ত্রসহ উন্নয়ন থামিয়ে দিতে উঠে পড়ে লেগেছে তাই সকল নেতাকর্মীদের মাঠে থেকে ষড়যন্ত্র রুখে দিয়ে এদেশকে এগিয়ে নিতে মৎস্যজীবি লীগকে অগ্রণী ভূমিকা পালনের আহবান জানান কেন্দ্রীয় নেতারা। এর আগে অনুষ্ঠানের শুরুতে কেন্দ্রীয় নেতাদের ফুল দিয়ে বরণ করে শুভেচ্ছা জানিয়ে সম্মননা ক্রেষ্ট তুলে দেয় স্থানীয় নেতাকর্মীরা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected].com