• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৭ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

তৃনমুলে সরকারের উন্নয়নের সুফল পৌছে দিতে হবে

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

সরকারী বরাদ্ধ নিয়ে কোন ধরনের নয়-ছয় মেনে নেয়া হবেনা। জনগনের সেবার মানসিকতা নিয়ে জনগনের জন্য নিজেদের উৎস্বর্গ করতে হবে। জনগনের জন্য নিজেকে উৎস্বর্গ করার মাঝে একজন জনপ্রতিনিধির স্বার্থকতা নিহীত।

সকল ক্ষেত্রে সম উন্নয়নসহ এলাকার সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখতে জনপ্রতিনিধিদের ভুমিকা গুরুত্বপুর্ণ উল্লেখ করে তিনি বলেন, কোন বিশেষ ব্যাক্তি বা এলাকাকে প্রাধান্য না দিয়ে সকলের জন্য সমঅধিকার নিশ্চিত করতে হবে। মানুষে মানুষে বিভেদ নয় মানুষে মানুষে ঐক্য প্রতিষ্ঠা করতে হবে।

আজ সোমবার (২৭ ডিসেম্বর) মাটিরাঙ্গার আমতলী, বড়নাল ও তাইন্দং ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যদের দায়িত্ব গ্রহন ও হস্তান্তর অনুষ্ঠানে তৃনমুল পর্যায়ে সরকারের উন্নয়নের সুফল পৌছে দেয়ার আহবান জানিয়ে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি এসব কথা বলেন।

পৃথক পৃথক অনুষ্ঠানে খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র মো. শামছুল হক, কৃষি বিষয়ক সম্পাদক ও পার্বত্য জেলা পরিষদের সদস্য শুভ মঙল চাকমা, মাটিরাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম হুমায়ুন মোরশেদ খান, সহ-সভাপতি ও মাটারাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, ও মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা প্রমুখ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

পৃথক অনুষ্ঠানে আমতলী ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. আব্দুল গনি, বড়নাল ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. ইলিয়াছ, বিদায়ী চেয়ারম্যান মো. আলী আকবর এবং তাইন্দং ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান মো. পেয়ার আহম্মদ মজুমদার ও বিদায়ী চেয়ারম্যান মো. হুমায়ুন কবীর প্রমুখ বক্তব্য রাখেন।

আমতলী, বড়নাল ও তাইন্দং ইউনিয়নের পক্ষ থেকে ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি-কে সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এসময় ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্সের চেয়ারম্যান (প্রতিমন্ত্রীর পদমর্যাদা) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পক্ষ থেকে নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য হিরন জয় ত্রিপুরার সৌজন্যে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।

প্রসঙ্গত,গত ১১ নভেম্বর দ্বিতীয় ধাপে খাগড়াছড়ির মাটিরাঙ্গার সাত ইউনিয়নে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। নির্বাচনে পাঁচ ইউনিয়নে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থীরা বিজয়ী হয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]