• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

সাজেকে শীতবস্ত্র বিতরণ করেছে বাঘাইহাট সেনা জোন

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২ জানুয়ারি ২০২৩  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

সাজেক এলাকার অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে সেনাবাহিনী। ২জানুয়ারি, সোমবার সকালে পৃথক দু’টি স্থানে অসহায় ও দুস্থ শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে ৬ইস্ট বেঙ্গল বাঘাইহাট সেনা জোন।

এসময় বাঘাইহাট বিএফআইডিসি মাঠে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন ৬ইস্ট বেঙ্গল বাঘাইহাট সেনা জোনের অধিনায়ক লেঃ কর্ণেল মুনতাসির রহমান চৌধুরী, পিএসসি। শীতবস্ত্র বিতরণ করে লে. কর্ণেল মুনতাসির রহমান বলেন, ‘দুর্গম পাহাড়ি এলাকায় জনসাধারণ শীতে অনেক কষ্ট পাচ্ছে। তাই শীতে সাধারণ মানুষের পাশে থাকতে এই উদ্যোগ নেওয়া হয়েছে। সেনাবাহিনী সব সময় দেশের ও মানুষের কল্যানে কাজ করে থাকে। ভবিষ্যতেও এ কাজের ধারাবাহিকতা অব্যাহত থাকবে।’ তিনি আরো বলেন, ‘বয়স্ক মানুষেরা তীব্র শীতে যেন কষ্টে না থাকে সে জন্য এই ধরনের মানবিক সহায়তার মাধ্যমে নিরাপত্তা বাহিনী পাহাড়ি এলাকার শান্তি প্রতিষ্ঠায় সহায়ক ভূমিকা রাখবে।’

এদিকে একই জোনের সহযোগীতা মাসালং স্কুল মাঠে শীতবস্ত্র বিতরণ করেন মাসালং সেনাবাহিনী সাব- জোন অধিনায়ক নাভিন সুমেইত মল্লিক। এতে দুর্গম সাজেক ইউনিয়নের মাসালং বাজার, কিজিংপাড়া, লম্বাবাক পাড়া,তালকুম্বা পাড়া, উজানছড়ি, ভূয়াছড়ি সহ বিভিন্ন দুর্গম এলাকার ৯শতাধিক শীতার্ত মানুষের মাঝে পৃথক দু’টি স্থানে শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় রাঙামাটি বাঘাইছড়ি উপজেলার সাজেক ইউনিয়নের চেয়ারম্যান জনাব অতুলাল চাকমা, সাবেক চেয়ারম্যান নেলসন চাকমা (নয়ন), বাঘাইহাট বাজার সভাপতি নাজিম উদ্দীন চৌধুরী, স্থানীয় জনপ্রতিনিধি ও কার্বারীসহ গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]