• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

রাঙামাটিতে জেএসএস কর্তৃক মুঠোফোনে আওয়ামী লীগ নেতাকে হত্যার হুমকি

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৩ সেপ্টেম্বর ২০২২  

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী

রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও জেলার কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরীকে মুঠোফোনে, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান ও সাবেক গেরিলা নেতা সন্তু লারমার নেতৃত্বাধীন আঞ্চলিক সশস্ত্র সন্ত্রাসী সংগঠন জেএসএস কর্তৃক হত্যার হুমকি দেয়া হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 

আজ ৩রা সেপ্টেম্বর শনিবার বেলা সাড়ে ১২টার দিকে কাপ্তাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি অংসুইছাইন চৌধুরী তার ফেসবুক আইডি থেকে এক পোষ্টের মাধ্যমে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। 

অংসুইছাইন চৌধুরী তার ফেসবুক পোষ্টে লিখেন, “জেএসএস এরিয়া কমান্ডার পরিচয়ে ০১৮৭২৪৪৯৬৬৮ নম্বর থেকে হুমকি প্রদান করে বলেছে, আজ আমার জীবনের শেষ দিন। সবাই আমার জন্য দোয়া ও আর্শীবাদ করবেন।আমি যেন আমৃত্যু জয় বাংলা জয় বঙ্গবন্ধু বলে জীবন উৎসর্গ করতে পারি।শেখ হাসিনা ভয় নাই রাজপথ ছাড়ি নাই। পাহাড়ি বাঙালী এক ঘর আমরা সবাই দীপংকর।জয় বাংলা  জয় বঙ্গবন্ধু।সময়-১০ টায় ৩৬ মিঃ।”

এর পরপরই দলীয় নেতা-কর্মীরা ছাড়াও তার পোষ্টটি লাইক, কমেন্ট ও শেয়ার করে প্রতিবাদ জানান পাহাড়ের নেটিজেনরা। 

এর আগে, গত ১লা সেপ্টেম্বর বৃহস্পতিবার বিকেলে কাপ্তাই উপজেলার ৩ নং চিৎমরম ইউনিয়ন এর হেডম্যান পাড়ায় অংসুইছাইন চৌধুরীর ঘর লক্ষ্য করে শতাধিক রাউন্ড গুলি বর্ষন করে জেএসএস সন্ত্রাসীরা। 

এ সময় জেলা পরিষদ এর সদস্য ও কাপ্তাই উপজেলা আওয়ামী লীগের সভাপতি অংসুইছাইন চৌধুরী ঘরের মধ্যে ছিলেন।

সেদিন এ ঘটনার জন্য অংসুইছাইন চৌধুরী এ প্রতিবেদককে মুঠোফোনে জানান, জেএসএস (সন্তু) এর অস্ত্রধারী সন্ত্রাসীরা তাঁকে হত্যার উদ্যোশে এই ঘটনা ঘটিয়েছে। তিনি অবিলম্বে চিৎমরমে সেনা ক্যাম্প স্থাপনের দাবি জানান।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]