• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

সাজেকে সড়ক দুর্ঘটনায় সেনা সদস্য নিহত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৪ জুলাই ২০২২  

নিহত সেনা সদস্য ল্যান্স কর্পোরাল আব্দুল হালিম।

নিহত সেনা সদস্য ল্যান্স কর্পোরাল আব্দুল হালিম।

রাঙামাটি পার্বত্য জেলার বাঘাইছড়ি উপজেলার সাজেক বাঘাইহাট সড়কের ১৪ মাইল চম্পাতলী এলাকায় মোটরসাইকেল দূর্ঘটনায় আব্দুল হালিম নামে বাংলাদেশ সেনাবাহিনীতে কর্মরত এক ল্যান্স কর্পোরাল নিহত হয়েছেন।

রবিবার (২৪ জুলাই ) বিকেলে সাড়ে তিন ঘটিকায় সাজেক পর্যটন কেন্দ্র থেকে ফেরার পথে চাঁদের গাড়ীকে সাইট দিতে গিয়ে এই মোটরসাইকেল দূর্ঘটনা ঘটে বলে জানা যায়। 

এসময় নিজের মোটরসাইকেল থেকে উল্টে পরে সেনাবাহিনীর ল্যান্স কর্পোরাল (সৈনিক নং- ৪৫০৭২৮৫) আব্দুল হালিম মারাত্মক ভাবে আহত হয়। পরে স্থানীয়দের সহায়তায় মূমুর্ষ অবস্থায় আব্দুল হালিমকে উদ্ধার করে বাঘাইহাট জোনের সেনা সদস্যরা খাগড়াছড়ি সিএমএইচে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহত সেনা সদস্য বাঘাইছড়ি পৌরসভার দুই নং ওয়াডের পশ্চিম মুসলিম ব্লক এলাকার মৃত শহিদুল ইসলামের বড় ছেলে। সে চট্টগ্রাম সেনানিবাসের অধিনস্থ ২৩ বীরে কর্মরত ছিলেন। ছুটিতে বাড়িতে এসে মোটরসাইকেল নিয়ে সাজেক পর্যটন এলাকায় বেড়াতে গিয়ে ফেরার পথে মোটরসাইকেল দূর্ঘটনার কবলে পড়েন তিনি।

নিহত সেনা সদস্যের ছোট ভাই উজ্জ্বল মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশের বাঘাইছড়ি  সার্কেলের এএসপি আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বৃষ্টিতে পিচ্ছিল সড়কে চাঁদের গাড়ী দেখে হার্ড ব্রেক করে মোটরসাইকেল থেকে উল্টে পরে মাথায় ও কোমরে আঘাত পেয়ে মারাত্মক ভাবে আহত হন আব্দুল হালিম। পরে খাগড়াছড়ি সেনাবাহিনীর এমডিএসে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সেনাবাহিনীর উর্ধতন কর্মকর্তাদের সঙ্গে কথা বলে পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]