• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

দুলাভাইয়ের কুপে শ্যালিকা নিহত, পলাতক আসামি আটক

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২৩  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় সুমাইয়া আক্তার সেতু নামে ১৪ বছর বয়সী কিশোরীকে কুপিয়ে হত্যার ঘটনায় পলাতক এক আসামিকে আটক করেছে পুলিশ। আটককৃত আসামির নাম মঞ্জুর আলী সাগর। আসামি এবং হত্যাকাণ্ডের শিকার কিশোরী সম্পর্কে শালি-দুলাভাই। বাকবিতণ্ডার জেরে দুলাভাইয়ের ধারালো অস্ত্রের এলোপাতাড়ি কুপে ঘটনাস্থলেই মারা যান শালি সুমাইয়া আক্তার সেতু।

বুধবার (১৮ জানুয়ারি) দুপুরের দিকে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেন পুলিশ সুপার মো. নাইমুল হক। তিনি বলেন, পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে আটক আসামি। আসামিকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান তিনি।

এ সময় পুলিশ সুপার আরোও বলেন, হত্যাকাণ্ডের ঘটনায় মঙ্গলবার নিহত কিশোরীর বাবা আবদুর রহমান মিয়া বাদী হয়ে মাটিরাঙ্গা থানায় অজ্ঞাত আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলার অভিযোগের ভিত্তিতে তথ্য প্রযুক্তির ব্যবহার ও ঘটনাস্থল থেকে উদ্ধার হওয়া মোবাইল ফোন, মোটরসাইকেলের সূত্র ধরে ২৪ ঘন্টা না পেরোতেই ঘটনার সাথে প্রত্যক্ষভাবে জড়িত আসামি মঞ্জুর আলী সাগরকে রাত আড়াইটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে গ্রেফতার করা হয়। পরবর্তীতে পুলিশের জিজ্ঞাসাবাদে হত্যার কথা স্বীকার করে সে।

মামলাটির তদন্ত অব্যাহত আছে উল্লেখ করে এ ঘটনায় গ্রেফতারকৃত আসামি ছাড়াও অন্য কারো সংশ্লিষ্টতা আছে কিনা তা খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছেন পুলিশ সুপার।

প্রসঙ্গত, গত ১৬ জানুয়ারি রাত সাড়ে ৭টার দিকে মাটিরাঙ্গা উপজেলার খেদাছড়া আমবাগান এলাকার নিজ ঘরে খুন হোন কিশোরীর সুমাইয়া আক্তার সেতু। ঘটনার সময় কিশোরী বাড়িতে একা ছিলো বলে জানায় পুলিশ। পরে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে মাটিরাঙ্গা থানা পুলিশ।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]