• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

লক্ষ্মীছড়িতে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

তথ্য অফিস, রামগড়ের আয়োজনে ২৯ নভেম্বর সকালে খাগড়াছড়ির লক্ষ্মীছড়ি উপজেলার ১নং লক্ষীছড়ি ইউনিয়ন পরিষদ সভা কক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ এবং মহান মুক্তিযুদ্ধের চেতনায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে সরকারের গৃহীত কার্যক্রম এবং বিভিন্ন ক্ষেত্রে অর্জিত সাফল্য বিষয়ে অবহিতকরণের লক্ষ্যে মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

সহকারী তথ্য অফিসার মোঃ বেলায়েত হোসেনের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইশতিয়াক ইমন। 

এছাড়া উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা অফিসার আব্দুর রাশেদ, ১নং লক্ষ্মীছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রবিল কুমার চাকমা, তৃণমূল এনজিও এর কো-অর্ডিনেটর জুয়েল চাকমা এবং ইউনিয়ন পরিষদের সদস্যবৃন্দ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশের আর্থ- সামাজিক উন্নয়নের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে। সামাজিক নিরাপত্তা কর্মসূচিসহ গৃহীত কার্যক্রমগুলোতে সকলের সক্রিয় অংশগ্রহণ থাকা প্রয়োজন। শিক্ষার হার শতভাগ করার জন্য গৃতীত কার্যক্রমের মাধ্যমে লক্ষীছড়ি উপজেলায় আলো জ্বালাতে হবে।

মহিলা সমাবেশে বক্তারা বিভিন্ন ক্ষেত্রে সরকারের সাফল্য অর্জন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দশটি বিশেষ উদ্যোগ, গুজব, অপপ্রচার, সাম্প্রদায়িকতা, বাল্যবিবাহ, মাদক বিরোধী এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহার বিষয়ে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানে তৃণমূল পর্যায়ের তিন শতাধিক মহিলা অংশগ্রহণ করেন। অনুষ্ঠানের গুজব ও সাম্প্রদায়িকতা প্রতিরোধে এবং মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ উদ্যোগ বিষয়ে চলচ্চিত্র প্রদর্শন করা হয়। উপস্থিত সকলের মাঝে নবারুণ ও সচিত্র বাংলাদেশ পুস্তিকা বিতরণ করা হয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]