• রোববার   ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৩ ১৪২৯

  • || ১৩ রজব ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

রামগড়ে জাবালে নূর গার্লস্ মাদ্রাসার উদ্বোধন

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ির রামগড়ে আধুনিক মানসম্মত ও ব্যতিক্রমি ডিজিটাল দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান জাবালে নূর গার্লস্ মাদ্রাসার উদ্বোধন করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) সকাল ১১টার সময় রামগড় উচ্চ বিদ্যালয়ের দক্ষিণে আলহাজ্ব রবিউল হক সড়কের আলম কমপ্লেক্সে মাদ্রাসা ভবনে আনুষ্ঠানিকভাবে জাবালে নূর গার্লস্ মাদ্রাসার উদ্বোধন করা হয়। 

মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান আবদুল কাদের এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৪৩ বর্ডার গার্ড ব্যাটালিয়ন (রামগড় জোন) অধিনায়ক লে. কর্ণেল মোঃ হাফিজুর রহমান। 

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ মজিবুর রহমানসহ ওয়ার্ড কাউন্সিলর ও গন্যমান্য ব্যক্তিরা।

মাদ্রাসার শিক্ষা পরিচালক আবদুল হাই এর সঞ্চালনায় এসময় স্বাগত বক্তব্য রাখেন, মাদ্রাসার অধ্যক্ষ এ.কে.এম আব্দুস সালাম নিজামী।

প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক বলেন, বর্তমান বিশ্বের আধুনিক ও রুচিশীল শিক্ষাব্যবস্থার সাথে চমৎকার সম্বনয় রেখে এ প্রতিষ্ঠান সাজানো হয়েছে দেখে আমরা অভিভূত হয়েছি। আশা করছি এ মাদ্রাসা তার লক্ষ ঠিক রেখে এগিয়ে যাবে।

এর আগে, জাতীয় সঙ্গীতের মাধ্যমে মাদ্রাসায় জাতীয় পতাকা উত্তোলন শেষে ফিতা কেটে মাদ্রাসায় শিক্ষা কার্যক্রমের উদ্বোধন করেন অতিথিরা।

উল্লেখ্য, ২০২৩ শিক্ষাবর্ষে প্লে গ্রুপ থেকে ৬ষ্ঠ শ্রেনি পর্যন্ত ভর্তির সুযোগ রেখে কার্যক্রম শুরু করে খাগড়াছড়ির প্রথম আধুনিক মানের এই দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠান। 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]