• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

মাটিরাঙ্গায় গাঁজাসহ আটক ১

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

খাগড়াছড়ি জেলার মাটিরাঙ্গার বেলছড়িতে বিশেষ অভিযান পরিচালনা করে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলীর নেতৃত্বে থানা পুলিশের একটি চৌকস টিম গাঁজাসহ মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৫৫) কে আটক করেছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) দুপুরের দিকে গোপন সংবাদের ভিত্তিতে মাটিরাঙ্গা থানা পুলিশ এ অভিযান পরিচালনা করে বেলছড়ি ইউনিয়ন এর ১নং ওয়ার্ড দেব মাষ্টারপাড়া এলাকায় ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ মাদক কারবারি মোঃ লিয়াকত আলীকে গ্রেপ্তার করে।

আটককৃত মোঃ লিয়াকত আলী গোমতি ইউনিয়নের ৩নং ওয়ার্ড পশ্চিম গড়াগড়িয়া এলাকার মৃত ওহেদ আলীর ছেলে।

এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, সেপ্টেম্বরের ১ তারিখ থেকে খাগড়াছড়ি পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোঃ নাইমুল হুক পিপিএম স্যারের নির্দেশক্রমে খাগড়াছড়ি পার্বত্য জেলায় চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার এস আই মোঃ সাদ্দাম হোসেন ও এস আই মোঃ মাসুদ আলম পাটোয়ারী সহ মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৫৫) কে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়েছে। এ বিষয়ে নিয়মিত একটি মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

মাটিরাঙ্গা থানা পুলিশ আইন-শূঙ্খলা রক্ষার পাশা পাশি অবৈধ মাদক, পাহাড়কাটা, চোরাচালানসহ অপরাধী যে হউক কাউকে ছাড় দেওয়া হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর  মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতির সফল বাস্তবায়নে মাটিরাঙ্গা থানা পুলিশ আন্তরিকভাবে কাজ করছে। সে সাথে অবৈধ মাদক, জুয়া, অবৈধ বালু উত্তোলন, অবৈধ কাঠ পাচার, চোরাচালান নিরোধসহ অন্যান্ন আইনের পরিপন্থীমূলক কার্যক্রম রোধকল্পে স্থানীয় জনসাধারণ, কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং সদস্য সহ সকলের সহযোগিতায় মাটিরাঙ্গা থানা পুলিশের নিয়মিত অভিযান অব্যাহত থাকবে।

মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী বলেন, সেপ্টেম্বরের ১ তারিখ থেকে খাগড়াছড়ি পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোঃ নাইমুল হুক পিপিএম স্যারের নির্দেশক্রমে খাগড়াছড়ি পার্বত্য জেলায় চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে মাটিরাঙ্গা থানার এস আই মোঃ সাদ্দাম হোসেন ও এস আই মোঃ মাসুদ আলম পাটোয়ারী সহ মাটিরাঙ্গা থানা পুলিশের একটি টিম বিশেষ অভিযান পরিচালনা করে পেশাদার মাদক ব্যবসায়ী মোঃ লিয়াকত আলী (৫৫) কে ৩ কেজি ৬০০ গ্রাম গাঁজা সহ গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে নিয়মিত একটি মাদক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আলী।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]