• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

খাগড়াছড়িতে ৯টি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারকে জরিমানা

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা অনুযায়ী সারাদেশের ন্যায় খাগড়াছড়ি জেলার প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেছে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা স্বাস্থ্য বিভাগ।

বুধবার (৩১ আগস্ট ) দুপুরের দিকে খাগড়াছড়ি নারিকেল বাগান এ অবস্থিত চক্ষু হাসপাতাল সহ মোট নয়টি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারে এ অভিযান পরিচালনা করা হয়। এর মধ্যে খাগড়াছড়ি মেডিকেল সেন্টার, চাঁদনী ক্লিনিক,  কেএসটিসি ডায়াগনস্টিক এর এক্সরে মেশিন সিলগালা করা হয়েছে।

এক্সরে টেকনোলজিস্ট ডাক্তার না থাকায় ফেয়ার হেলথ ক্লিনিক, চাঁদনী ক্লিনিক খাগড়াছড়ি মেডিকেল সেন্টার চেঙ্গী কাঁশবন হাসপাতাল ও পানখাইয়া পাড়ায় অবস্থিত কেএসটিসি ডায়াগনস্টিক সেন্টারকে ভ্রাম্যমাণ আদালত ২০ হাজার টাকা জরিমানা করেছেন।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট আবদুল্লাহ আল ইমরান।

এসময় খাগড়াছড়ি জেলা সির্ভিল সার্জন কার্যালয়ের ডেপুটি সির্ভিল সার্জন ডা: মিটন চাকমা, খাগড়াছড়ি সদর হাসপাতালের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: সনজিব ত্রিপুরা, খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালের সিনিয়র ডা:সুবল জ্যোতি চাকমা উপস্থিত ছিলেন।

খাগড়াছড়ি সিভিল সার্জন ডা: মোহাম্মদ ছাবের জানান, স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মোতাবেক খাগড়াছড়িতে অবৈধ ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারগুলোর বন্ধের জন্য অভিযান পরিচালনা করা হচ্ছে। এ অভিযান ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]