• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

দীঘিনালায় মৎস্যজীবী লীগের র‌্যালি ও আলোচনা সভা

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৬ আগস্ট ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

২৬ আগস্ট (শুক্রবার) সকাল ১০ টায় উপজেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিশাল র‌্যালি বের হয়ে গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় অফিস চত্বরে এসে শেষ হয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দীঘিনালা উপজেলা আওয়ামী মৎস্যজীবী লীগের আহ্বায়ক মো. বাহা উদ্দিনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা আওয়ামী মৎস্যজীবী লীগের সাংগঠনিক সম্পাদক আবদুল জলিল।

সভায় প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি হাজী মোহাম্মদ কাশেম বলেন, শোকাবহ আগস্টেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে সপরিবারে হত্যা করা হয়েছে। এ আগস্টেই গ্রেনেড হামলা চালিয়ে আইভী রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীদের হত্যা করা হয়েছে। আহত হয়েছে শতশত নেতাকর্মী।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিদ্যুৎ বরণ চাকমা, সহসভাপতি নিউটন মহাজন, যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম রাজু, সাংগঠনিক মো. শফিক, মো. বারেক, মনিরুল ইসলাম ফরাজি, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাহাবুব আলম, উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মোস্তফা কামাল মিন্টু, উপজেলা যুবলীগের সভাপতি মোজাফফর হোসেন, মেরুং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম লাকী, উপজেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন জলিল, উপজেলা মৎস্যজীবী লীগের সদস্য সচিব এম ইদ্রিছ আলী, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]