• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

মানিকছড়িতে দোয়া ও মোনাজাতের মাধ্যমে শোক দিবস পালিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসে খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলা প্রশাসন ও আ. লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর ম্যুরালে পুস্পস্তবক অর্পণ, আলোচনা সভা, কোরআন খতম ও বিশেষ দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগস্ট সূর্যোদয়ের সাথে সাথে উপজেলার সরকারি-বেসরকারি ভবন ও ব্যবসায়ী প্রতিষ্ঠানে জাতীয় ও শোক পতাকা উত্তোলন করা হয়।

সকাল ৯টায় উপজেলা আ. লীগ ও অঙ্গসংগঠন প্রথমে দলীয় কার্যালয়ের সামনে আনুষ্ঠানিকভাবে পতাকা উত্তোলন ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ শেষে কোরআন খতম এবং দোয়া অনুষ্ঠানে মোনাজাত করেন।

৯.৩০ মিনিটে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর ম্যুরালে উপজেলা প্রশাসন, আ. লীগ ও সকল সরকারি দপ্তর, মুক্তিযোদ্ধা সংসদ, পুলিশ, ব্যাটালিয়ন আনসার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরিবার পরিকল্পনা দপ্তর, বনবিভাগ, শিক্ষাপ্রতিষ্ঠান, সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন পৃথক পৃথকভাবে পুস্পমাল্য অর্পণ শেষে সকলে মোনাজাতে অংশগ্রহণ করেন।

এ সময় উপজেলা চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রক্তিম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডলি চৌধুরানী, আ.লীগ সাধারণ সম্পাদক মো. মাঈন উদ্দীন, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহনূর আলম, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মো. সফিউল আলম চৌধুরী, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. রতন খীসা, ইউপি চেয়ারম্যান মো. শফিকুর রহমান ফারুক, মো. আবুল কালাম আজাদ, প্যালেন চেয়ারম্যান মো. ইদ্রিস ইসলাম বাচ্চুসহ সকল দপ্তর প্রধান, আ. লীগ, যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষকলীগ ও শিক্ষক-শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

পরে পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান। চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের মাঝে অতিথিরা পুরস্কার তুলে দেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]