• মঙ্গলবার   ২৭ সেপ্টেম্বর ২০২২ ||

  • আশ্বিন ১২ ১৪২৯

  • || ২৯ সফর ১৪৪৪

দৈনিক খাগড়াছড়ি

জাতীয় শোক দিবসে ৪৩ বিজিবির চিকিৎসা সেবা ও চিত্রাঙ্কন প্রতিযোগীতা

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম মৃত্যুবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে চট্টগ্রামের ফঠিকছড়ি উপজেলার বাগানবাজারে স্বাস্থ্যবিধি মেনে অসহায়, দুঃস্থ ও হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা, ব্যবস্থাপত্র ও ঔষধ বিতরণ করেছে বর্ডার গার্ড বাংলাদেশ এর রামগড় ব্যাটালিয়ন (৪৩ বিজিবি)।

সকালে উপজেলার বাগানবাজার বিওপির আওতাধীন বাজার মাঠে আয়োজিত এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে ব্যাটালিয়ন অধিনস্ত এলাকার অসহায়, দুঃস্থ ও হতদরিদ্র শতাধিক রোগীকে বিনামুল্যে এই চিকিৎসা সেবা, ব্যবস্থাপত্র ও ঔষধ প্রদান করা হয়। 

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাটালিয়ন অধিনায়ক লে. কর্ণেল মোঃ হাফিজুর রহমান। 

এসময় রামগড় ব্যাটালিয়নের উপ-অধিনায়ক মেজর মোঃ মনিরুজ্জামান, স্থানীয় সংবাদকর্মী, পদস্থ বিজিবি কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিন, বিজিবির পক্ষ হতে অসহায় ও হতদরিদ্র রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন বিজিবির বিশেষজ্ঞ চিকিৎসক মেজর মাহবুবুল আলম রাসেল।

ব্যাটালিয়ন অধিনায়ক জানান, জাতির পিতা বঙ্গবন্ধুর শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে জনসাধারণের আর্থসামাজিক উন্নয়ন প্রচেষ্টা অংশ হিসেবে আজ বাগান বাজার বিওপি অধিনস্ত এলাকার স্থানীয় হতদরিদ্রদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা ও  ঔষধ বিতরণ করেছে অত্র ব্যাটালিয়ন। ভবিষ্যতেও বিজিবির এমন জনকল্যাণমূখী কর্সূসূচী অব্যাহত থাকবে।

এদিকে, জাতীয় শোক দিবস উপলক্ষে শহিদ ক্যাপ্টেন আবতাবুল কাদের বিদ্যানিকেতনে চিত্রাঙ্কন প্রতিযোগীতা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানেরও আয়োজন করে রামগড় ব্যাটালিয়ন। 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]