• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

রাসূল (সা.) কে নিয়ে কটুক্তির প্রতিবাদে মানিকছড়িতে মানববন্ধন

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১০ জুন ২০২২  

ছবি- সংগৃহীত।

ছবি- সংগৃহীত।

বিশ্ব নবী হযরত মোহাম্মদ (সা.) ও মা আয়েশা (রা.)কে নিয়ে কুরুচিপূর্ণ  ও অবমাননাকর মন্তব্য এবং ভারতের সংখ্যালঘু মুসলমানদের উপর বর্বরোচিত হামলা ও নির্যাতনের প্রতিবাদে বিজিপি'র মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দালের শাস্তি দাবী করে খাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলায় শুক্রবার সকালে মানববন্ধন করেছে নবী প্রেমিক তৌহিদী জনতা। 

মানববন্ধনে ভারতীয় সকল পণ্য বর্জনসহ চলমান সংসদ অধিবেশনে বাংলাদেশের পক্ষ থেকে সংসদে নিন্দা প্রস্তাব আনার জোরদাবী জানানো হয়।

শুক্রবার সকাল ১০টায় উপজেলার আমতল (খাগড়াছড়ি-চট্টগ্রাম)সড়কে নবী প্রেমিক ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে আয়োজিত মানববন্ধন ও প্রতিবাদ সভা পরিচালনা করেন হাফেজ বশির উদ্দীন। 

আয়োজক কমিটির আহবায়ক স্বাগত বক্তব্যে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন,মাওলানা নুর মোহাম্মদ। বক্তব্য রাখেন, মুফতি মো. আনোয়ার হোসাইন, মুফতি মাওলানা দিদারুল আলম কাসেমী, উপজেলা আ'লীগের সাংগঠনিক সম্পাদক মো. আলমগীর হোসেন, মুজাহিদ কমিটির নেতা মো. ওমর আলী,মানিকছড়ি  ইউনিয়ন আ'লীগের সভাপতি মো. আকতার হোসেন ভুইঁয়া, পার্বত্য চট্টগ্রাম নাগরিক পরিষদের খাগড়াছড়ি জেলা সহ-সভাপতি মো. মোক্তাদের হোসেন, মাওলানা মো. আবু জাফর, মাওলানা  মো.নাছির উদ্দীন, মাওলানা  ফরিদ উদ্দীন প্রমূখ।

প্রায় এক ঘণ্টাব্যাপি মানববন্ধন ও পথসভায় বিভিন্ন মসজিদ, মাদরাসার ৫০০ ইমাম, শিক্ষক ও ইসলামপ্রিয় তৌহিদী জনতা বিশ্ব নবী(স.) ও মা আয়েশাকে নিয়ে কুরুচিপূর্ণ ও অবমামনাকর মন্তব্য এবং ভারতের সংখ্যালঘু মুসলমানের উপর বর্বরোচিত হামলা ও নির্যাতনের তীব্র নিন্দা জানানোর পাশাপাশি ভারতীয় সকল পণ্য বর্জনের ডাক দেওয়া হয়।
এছাড়া বিজিপি মুখপাত্র নুপুর শর্মা ও মিডিয়া সেল প্রধান নবীন জিন্দালকে আইনের আওতায় এনে বিচারের মুখোমুখি করার জন্য বাংলাদেশের চলমান সংসদ অধিবেশনে নিন্দা প্রস্তাব আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার  সুদৃষ্টি কামনা করেন বক্তারা।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]