• শনিবার   ২৫ জুন ২০২২ ||

  • আষাঢ় ১২ ১৪২৯

  • || ২৫ জ্বিলকদ ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রতিবাদে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৭ মে ২০২২  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তির প্রতিবাদে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগ নেতাকর্মীরা। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে খাগড়াছড়ি জেলা,সদর উপজেলা ও পৌর ছাত্রলীগের ব্যানারে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশের আয়োজন করে সংগঠনটি।

এতে প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে নিয়ে কটূত্তির প্রতিবাদ জানিয়ে উন্নয়ন বাঁধাগ্রস্থ’র মুল ষড়যন্ত্রকারী,দেশ বিরোধী ষড়যন্ত্র ও অপপ্রচারের জন্য বিএনপি,ছাত্রদল,যুবদল নেতাকর্মীদের দায়ী করে তাদের প্রতিহত করার স্লোগানে মুখোরিত করে তোলা ছাত্রলীগ নেতৃবৃন্দরা। এ সময় বিক্ষোভ মিছিলটি নারিকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের কার্যালয় থেকে শুরু হয়ে টাউন হল,ভাঙ্গাব্রীজ হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে গিয়ে শেষ করে।

খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের আহবায়ক কমিটির সদস্য ক্যজাইরী নেতৃত্বে এতে সদস্য দীপন চাকমা, সাবেক জেলা ছাত্রলীগ নেতা রয়েল ত্রিপুরা, খাগড়াছড়ি সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি সজীব ত্রিপুরা, সাধারন সম্পাদক ক্যজাই মারমা, সহ-সভাপতি নুরুল কাদের, খাগড়াছড়ি পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জেনিমং চৌধুরী, যুগ্ম সম্পাদক নুরুচ্ছাপা চৌধুরীসহ বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

নেতাকর্মীরা দেশরত্ম শেখ হাসিনাকে নিয়ে কটূক্তিকারী ও দেশে বিশৃঙ্খলাকারীদের কোন ধরনের ছাড় দেওয়া হবে না বলে হুশিয়ারী জানান। একই সাথে মাঠে থেকে ষড়যন্ত্রকারীদের প্রতিহত করার ঘোষনা দেন। পরে দলীয় কার্যালয়ে গিয়ে শান্তিপূর্ণ ভাবে শেষ হয় বিক্ষোভ মিছিল ও সমাবেশটি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]