• বুধবার   ১৯ জানুয়ারি ২০২২ ||

  • মাঘ ৭ ১৪২৮

  • || ১৫ জমাদিউস সানি ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরামের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২১  

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

ছবি- দৈনিক খাগড়াছড়ি।

 

রামগড়ে ত্রিপুরা স্টুডেন্টস ফোরাম বাংলাদেশ এর ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বৃহঃবার(৩০ ডিসেম্বর) অরাজনৈতিক-সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ত্রিপুরা যুব কল্যাণ সমিতি’র হল রুমে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে জাতীয় ও সাংগঠনিক পতাকা উত্তোলন এবং কেক কাটার মধ্যদিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় প্রধান অতিথী হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার কারবারী। টিএসএফ রামগড় শাখার সাঃ সম্পাদক কল্লোল ত্রিপুরা’র সঞ্চালনায়- স্বাগত বক্তব্যে রাখেন, টিএসএফ রামগড় কলেজ শাখার সভাপতি ও প্রতিষ্ঠা বার্ষিকীর সদস্য সচিব চুপান্তী ত্রিপুরা। এতে রামগড় উপজেলা শাখা টিএসএফ’র সভাপতি রংচান ত্রিপুরার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন,বাংলাদেশ ত্রিপুরা কল্যাণ সংসদের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান উপদেষ্টা ভূবন জ্যোতি বৈষ্ণব, সাবেক বাত্রিকস কেক সাংগঠনিক সম্পাদক ও রামগড় বাত্রিকস আঞ্চলিক শাখার সাবেক সভাপতি আনন্দ মোহন ত্রিপুরা, রামগড় বাত্রিকস সাধারণ সম্পাদক ললিত কিশোর ত্রিপুরা, বাত্রিকস কেক ধর্ম বিষয়ক সম্পাদক হরিসাধন বৈষ্ণব, বাত্রিকস সহ-সাধারণ সম্পাদক বিপ্লব ত্রিপুরা, টিএসএফ কেক যুগ্ম- সাধারন সম্পাদক দহেন বিকাশ ত্রিপুরা,২৩৬ নং পরশুরাম মৌজা প্রধান বরুন বিকাশ রোয়াজা সহ ছাত্র-ছাত্রী বৃন্দ প্রমুখ।

প্রতিষ্ঠা বার্ষিকীর আহবায়ক ও টিএসএফের সহ-সভাপতি সাগর ত্রিপুরা জানান- কেন্দ্রীয় কমিটিসহ সারাদেশে ৩৪টি শাখায় একযোগে টিএসএফের ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করছে এবং সংগঠনের নেতৃবৃন্দ সন্ধ্যা সাড়ে ৬টায় বিশ্ব শান্তি কামনায় মোমবাতি প্রজ্জলন করা হয়।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]