• বৃহস্পতিবার   ২৮ অক্টোবর ২০২১ ||

  • কার্তিক ১৩ ১৪২৮

  • || ২০ রবিউল আউয়াল ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

মহালছড়িতে জোন কর্তৃক ব্যবসায়ীদের নিয়ে মতবিনিময় সভা 

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

মহালছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী জোন কর্তৃক বাজারের ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের সাথে মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় এলাকার ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সার্বিক পরিস্থিতি নিয়ে আলোচনা করা হয়। এছাড়াও সম্প্রতি চাঁদাবাজির বিভিন্ন বিচ্ছিন্ন ঘটনা  ও চাঁদাবাজি রোধকল্পে করণীয় সম্পর্কে আলোচনা করা হয়।

মহালছড়ি জোনের ভারপ্রাপ্ত জোন কমান্ডার মেজর দিদারুল ইসলাম, পিএসসি এর সভাপতিত্বে মহালছড়ি উপজেলা বাজারের সকল শ্রেণীর ব্যবসায়ী ও মালিক সমিতির সভাপতিদের নিয়ে মতবিনিময় সভাটি অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় মহালছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হারুনুর রশিদ, মহালছড়ি বাজার ব্যবসায়ী সমিতির সভাপতি সুনীল দাশ ও সাধারণ সম্পাদক উপজেলা আওয়ামী লীগ-উপজেলা ভাইস চেয়ারম্যান সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন, কাঠ ব্যবসায়ী সমিতির আহ্বায়ক ও সদর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান উপজেলা আওয়ামী লীগ সভাপতি রতন কুমার শীল, সিএনজি মাহিন্দ্রা মালিক সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, কলা ব্যবসায়ী সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, ব্রিক ফিল্ড এর মালিক সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক,জীপ মালিক সমিতির সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক, মৌসুমী ফল ব্যবসায়ী সমিতির সমিতির সভাপতি/সাধারণ সম্পাদক সহ সর্ব মোট ২২ জন ব্যবসায়ী প্রতিনিধি উপস্থিত ছিলেন।

সভায় ভারপ্রাপ্ত জোন অধিনায়ক জোন কমান্ডার মেজর দিদারুল ইসলাম, পিএসসি বলেন মহালছড়ি জোন সর্বদা সাধারণ মানুষের পাশে থেকে জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করে আসছে। মহালছড়ি সেনা জোনের এই উদ্যোগ সন্ত্রাসী ও চাঁদাবাজির কার্যক্রম নিষ্ক্রিয় করতে সক্ষম হবে বলে অনুমেয়। মানুষের পাশে দাড়ানোর জন্য মহালছড়ি জোনে এটি একটি ক্ষুদ্র প্রয়াস মাত্র। ভবিষ্যতেও মহালছড়ি জোনের এরুপ কার্যক্রম অব্যাহত থাকবে।

তিনি আরো বলেন বর্তমান সময়ে করোনা মহামারীর মাঝেও মহালছড়ি জোন কর্তৃক এ ধরণের কার্যক্রম গ্রহণের ফলে সাধারণ মানুষের জোনের প্রতি তথাপি সেনাবাহিনীর প্রতি আস্থা বৃদ্ধি পাচ্ছে এবং পারস্পরিক সম্পর্কের উন্নতি সাধিত হচ্ছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]