• সোমবার   ২০ সেপ্টেম্বর ২০২১ ||

  • আশ্বিন ৫ ১৪২৮

  • || ১১ সফর ১৪৪৩

দৈনিক খাগড়াছড়ি

গুইমারায় মদ তৈরীর সরঞ্জামাদি ও চোলাই মদসহ আটক ১

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৩১ আগস্ট ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার হাজাছড়া এলাকায় ৩০আগস্ট সোমবার রাত আনুমানিক ৭টার দিকে মাদক কারবারী দুর্বৃত্তরা গাঁজা পাচার ও অবৈধ চোলাই মদ বিক্রি করছে স্থানীয় গোপন সংবাদের ভিত্তিতে সেনাবাহিনীর একটি টহল দল বিশেষ অভিযান পরিচালনা করে ৩হাজার লিটার চোলাই মদ, ১হাজার টাইগারের বোতল ভর্তি মদ, মুলি ও মদ তৈরীর সরঞ্জামসহ মদের কারখানা থেকে চাইহলামং মারমা(৪০) নামের একজনকে আটক করে নিরাপত্তা বাহিনীর সদস্যরা। মাদক পাচারের কাজের সাথে জড়িত অন্য সদস্যরা পালিয়ে যায়।

জানা যায়, সোমবার রাতে স্থানীয় গোপন সংবাদের ভিত্তিতে কর্পোরাল ওমরের নেতৃত্বে ২৪ আর্টিলারী ব্রিগেড গুইমারা রিজিয়নের সি টাইপ টহল খাগড়াছড়ি’র গুইমারা উপজেলাধীন হাজাপাড়াস্থ সংগ্রাম দাশের বাড়ীতে অভিযান চালায়। এসময় ৪টি ঘরে তল্লাসী চালিয়ে ৩হাজার লিটার চোলাই মদ, ১হাজার বোতল ভর্তি মদ, মদ তৈরীর চুলা ও কারখানা এবং প্রায় দুই’শ টি বড় বড় পাত্র, উদ্ধার করে।

এসময় ঘটনাস্থল থেকে চাইলামং মারমা(৪০)নামের একজনকে আটক করা হয়। এসময় সেনাবাহিনীর উপস্থিতি টের পেয়ে সংগ্রাম দাশ(৪৫)নামে এক মাদক চোরাকারবারী বাড়ি থেকে প্রায় ৫কেজি গাঁজা নিয়ে পালিয়ে যায়।
মঙ্গলবার সকালে জব্দকৃত চোলাই মদ, মদ তৈরীর সরঞ্জামাদি সহ আটকৃত চাইলামং মারমাকে গুইমারা থানায় হন্তান্তর করা হয় বলে অফিসার ইনচাজ(ওসি) মোঃ মিজানুর রহমান নিশ্চিত করে বলেন, মামলা নং ৭, ৩১/০৮/২০২১, ২০১৮ সনের মাদক দ্রব্য নিয়োন্ত্রন আইনের ধারা ৩৬(১) এর ২৪ এর (খ)/৩৭ রুজু করে খাগড়াছড়ি আদালতে প্রেরণ করা হয়েছে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]