• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

সেনাবাহিনীর পক্ষ হতে গুইমারায় মুসলিম জনগণের মাঝে মাংস বিতরণ

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২১ জুলাই ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোরবানী দিতে অসামর্থ্য মুসলিম জনগণের মাঝে মাংস বিতরণ করা হয়েছে।

সকালে খাগড়াছড়ি পার্বত্য জেলার জেলার গুইমারায় গুইমারা রিজিয়ন ও বিদ্যানন্দ ফাউন্ডেশন এর পক্ষ থেকে কোরবানী দিতে অসামর্থ ১২০ টি  মুসলিম পরিবারের মাঝে মাংস বিতরণ করেন ২৪ আর্টিলারি ব্রিগেড এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মোয়াজ্জেম হোসেন। 

এ সময় রিজিয়ন কমান্ডার জনসাধারণের উদ্দেশ্য বলেন, করোনা যুদ্ধে বাংলাদেশ সেনাবাহিনী ও বিদ্যানন্দ ফাউন্ডেশন শুরু থেকেই চিকিৎসা, খাদ্য ও বস্ত্র সহায়তা প্রদানের মাধ্যমে সাধারণ মানুষের পাশে আছে। আগামীতেও এ ধারা অব্যাহত থাকবে। 

তিনি আরো বলেন, ২৪ পদাতিক ডিভিশনের  সার্বিক তত্বাবধানে এবং বিদ্যানন্দ ফাউন্ডেশন এর সহযোগিতায় গুইমারা রিজিয়ন, এই অঞ্চলের বেকার জনগনের জন্য  কর্ম সংস্থানের  ব্যাবস্থা, সামাজিক উন্নয়ন, শিক্ষা, চিকিৎসা বিভিন্ন সেবামুলক কার্যক্রম পরিচালনা করে যাচ্ছে  এবং  ভবিষৎ এ ধারা আরও ত্বরািন্বত হবে। 

তিনি বলেন, "শান্তি সম্প্রীতি  ও  উন্নয়ন" এই মটো বাস্তবায়নে ২৪  পদাতিক ডিভিশনের গুইমারা রিজিয়ন   নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

এসময় রিজিয়ন কমান্ডার সকলকে ঈদ-উল-আযহা এর শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে করোনাকালীন সময়ে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলার আহ্বান জানান।

 মাংস বিতরণকালে গুইমারা রিজিয়ের স্টাফ অফিসার মেজর মো: তাজুল ইসলাম, ক্যাপ্টেন মোহাম্মদ ইমরান আহমেদসহ সামরিক পদস্থ কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]