• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সে রেড ক্রিসেন্টর সুরক্ষা সরঞ্জাম বিতরণ

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও আইসিআরসি এর সহযোগিতায় করোনা ভাইরাস (কোভিড-১৯) সংক্রামণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রামগড় স্বাস্থ্য কমপ্লেক্সের নিকট প্রাথমিক চিকিৎসা সরঞ্জাম বিতরণ করেছে যুব রেড ক্রিসেন্ট রামগড় উপজেলা ইউনিট।

আজ সোমবার (১৯ জুলাই) সকাল ১১ টায় রামগড় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কার্যালয়ে এই প্রাথমিক চিকিৎসা সরঞ্জাম বিতরণ করা হয়। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা  ডা. প্রতীক সেন এর নিকট প্রধান অতিথি থেকে সুরক্ষা সরঞ্জাম বিতরণ করেন রামগড় উপজেলা পরিষদ চেয়ারম্যান ও রেড ক্রিসেন্টের আজীবন সদস্য বিশ্ব প্রদীপ ত্রিপুরা।

রামগড় উপজেলা ইউনিটের যুব প্রধান আবছার হোসেন এর সভাপতিত্বে সুরক্ষা সরঞ্জাম বিতরণ কার্যক্রমে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন যুব রেড ক্রিসেন্ট খাগড়াছড়ি ব্রাঞ্চ উপদেষ্টা ও সাবেক যুব প্রধান করিম শাহ সহ স্থানীয় সাংবাদিকবৃন্দ ও রেড ক্রিসেন্টের উপজেলা ইউনিটের সদস্যরা।

সুরক্ষা সরঞ্জামের মধ্যে রয়েছে, ৯শ সার্জিক্যাল মাস্ক, ৩ ড্রাম ক্লোরিন সলিউশন, ১শ পিছ ফেইস স্লাইড, এপ্রোন, ডাস্টার ক্লথ, রাবার গ্লাভস, বালতি, পিপিই, মোপ সহ অন্যান্য সুরক্ষা সরঞ্জাম।

বাংলাদেশ যুব রেড ক্রিসেন্ট রামগড় ইউনিটের যুব প্রধান আবছার হোসেন বলেন,করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে বাংলাদেশ রেড ক্রিসেন্ট কাজ করে যাচ্ছে।হাসপাতাল কে জীবাণু মুক্ত রাখার লক্ষ্যে পরিচ্ছন্নকর্মীদের সংশ্লিষ্ট বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়েছে।গতবছরও হাসপাতালে সুরক্ষা সরঞ্জাম বিতরণ করা হয়েছিলো বলে জানান তিনি।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]