• রোববার   ২৫ জুলাই ২০২১ ||

  • শ্রাবণ ১০ ১৪২৮

  • || ১৪ জ্বিলহজ্জ ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

খাগড়াছড়িতে হাসপাতাল ভিত্তিক সুরক্ষা সামগ্রী হস্তান্তর

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১৯ জুলাই ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক।

ছবি- নিজস্ব প্রতিবেদক।

 

করোনা সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে হাসপাতাল ভিত্তিক সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়েছে খাগড়াছড়িতে। সোমবার (১৯ জুলাই ২০২১) সকাল ১১টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিটের উদ্যোগে নিজ কার্যালয়ে এই সুরক্ষা সামগ্রী হস্তান্তর করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি জেলা ইউনিট চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী অপু। তিনি খাগড়াছড়ি সিভিল সার্জন ডা: নুপুর কান্তি দাসের হাতে এসব সুরক্ষা সামগ্রী তুলে দেন।

বক্তব্যে সিভিল সার্জন বলেন, খাগড়াছড়িতে করোনা প্রতিরোধে সর্বাত্মক ভাবে চেষ্টা অব্যাহত রেখেছে। পাশাপাশি আক্রান্তদের পরিবারের সদস্যের মত করে চিকিৎসা সেবা দিয়ে সুস্থ করে তুলছেন কর্তব্যরত চিকিৎসকরা।

করোনার প্রতিরোধে শুরু থেকেই খাগড়াছড়ি জেলা পরিষদসহ স্থানীয় ভাবে করোনা সংক্রমণ প্রতিরোধে প্রয়োজনীয় সকল চাহিদা মেটাতে সহায়তা ও হাসপাতালে সুরক্ষা সামগ্রী প্রদান করায় খাগড়াছড়ি সিভিল সার্জন ধন্যবাদ জানান জেলা পরিষদ চেয়ারম্যানসহ সংশ্লিষ্টদের।

এতে খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট ইউনিটের ভাইস-চেয়ারম্যান এডভোকেট জসিম উদ্দিন মজুমদার, খাগড়াছড়ি জেলা পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলা মং চৌধুরী, রেড ক্রিসেন্ট এর সেক্রেটারি মো. শানে আলম, ইউনিট কর্মকর্তা আব্দুল গনি মজুমদার,সহকারী সিভিল সার্জন ডা.মিটন চাকমা,প্রেসক্লাব সভাপতি জীতেন বড়ুয়া,খাগড়াছড়ি সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশ্বজিত রায় দাশসহ ইউনিটের অন্যান্য কর্মকর্তারা অংশ নেয়।

পরে প্রধান অতিথি ৩ হাজার সার্জিকেল মাস্ক, ২৫০ পিস গ্লাবস,৫০ পিস এপ্রনসহ ৮ ধরণের প্রয়োজনীয় সুরক্ষা সামগ্রী সুরক্ষা সামগ্রী তুলে দেন খাগড়াছড়ি সিভিল সার্জনের হাতে। এছাড়াও করোনায় আক্রান্ত রোগিদের বিনামূল্যে অক্সিজেন সরবরাহ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি মংসুইপ্রু চৌধুরী অপু।

 

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]