• শনিবার   ০৬ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২২ ১৪২৭

  • || ২১ রজব ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

সরিষা থেকে ভূত তাড়ানোর দাবি ছাত্র পরিষদ নেতৃবৃন্দের

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২০ ফেব্রুয়ারি ২০২১  

ছবি- সংগৃহিত।

ছবি- সংগৃহিত।

 

আমরা ভূত তাড়ানোর জন্য সরিষা নেই।সরিষার মধ্যেই যদি ভূত থাকে তাহলে ভূত কখনো তাড়ানো যায়না।আমরা কাজ করি পার্বত্য চট্রগ্রামের নির্যাতিত নিপীড়িত মানুষের জন্য কিন্তু কাজ করতে গিয়ে নিজেরাই নির্যাতিত হয়ে পড়ি তাহলে কিভাবে কাজ করবো। পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ গঠন হওয়ার পর থেকেই সমন্বয়হীনতা পরিলক্ষিত হয়েছে। স্বজনপ্রীতিভাবে সংগঠন করা হয়েছে।যার ফলে সৃষ্টি হয়েছে দুরুত্ব।আমরা যাদের ছায়াতলে কাজ করার প্রত্যাশা করি তারাই আমাদের বাধাগস্ত করে।শনিবার সকালে পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির আয়োজনে শিল্পকলা একাডেমির সম্মেলন কক্ষে আয়োজিত পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদ কেন্দ্রীয় কমিটির অভিষেক ও আলোচনা সভায় কেন্দ্রীয় ছাত্র পরিষদের নেতৃবৃন্দরা এসব কথা বলেন।

এদিকে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের নেতৃবৃন্দরা বক্তব্যে বলেন,পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদের কাজ ছাত্রদের অধিকার নিয়ে কাজ করা এবং পড়াশোনা করা।পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদ কি করছে না করছে তা দিয়ে মাথা ঘামানো ছাত্র পরিষদের কাজ না।

এসময় পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার শাহাদাৎ ফরাজী সাকিবের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আসাদউল্লাহ সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার আলহাজ্ব আলকাছ আল মামুন ভূইয়া।

এছাড়াও প্রধান আলোচক হিসেবে পার্বত্য চট্রগ্রাম নাগরিক পরিষদের মহাসচিব আলমগীর কবির,কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি কাজী মুজিব,কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি পারভেজ তালুকদার,কেন্দ্রীয় সিনিয়র সহ সভাপতি আবু তাহের,যুগ্ম সম্পাদক শেখ আহমেদ রাজু, পার্বত্য চট্রগ্রাম ছাত্র পরিষদের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আসাদউল্লাহ,সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম সহ অন্যান্য নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।