• শুক্রবার   ০৫ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২১ ১৪২৭

  • || ২০ রজব ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

শাড়ি এবং ধুতি পরে স্কি করে ভাইরাল মার্কিন দম্পতি!

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারি ২০২১  

বরফের মধ্যে স্কি অত্যন্ত আকর্ষণীয় স্পোর্টসের মধ্যে একটি। অনেক মানুষ কেবল মাত্র স্কি করার জন্য পাহারে যান শীতকালে। তবে স্কি করার ক্ষেত্রে বরাবর সকলকে পড়তে হয় বিশেষ ধরনের পোশাক। অন্যথায় দুর্ঘটনার সম্ভবনা থাকে। তবে এবারে সারি এবং ধুতি পরে স্কি করার জেরে ভাইরাল হলেন এক দম্পতি। কিন্তু কি কাভাবে তারা স্কি করলেন বরফের মধ্যে তা নিয়েও শুরু হয়েছে নানা আলোচনা।

জানা গেছে, মার্কিন যুক্তরাষ্ট্রে ওই দম্পতি আগে থেকে পরিকল্পনা করেই এই ধরনের কাজ করেছেন। এর আগেও বরফের মধ্যে বিভিন্ন ধরনের কাণ্ড কারখানা ভাইরাল হয়েছিল ইন্টারনেটে। তবে ওই দম্পতি যা করেছেন তা দেখে অবাক হয়ে গিয়েছেন সকলেই। 

ওই দম্পতির নাম দিব্যা এবং মধু। দিব্যা পরেছিলেন নীল রঙের একটি শাড়ি এবং মধু পরেছিলেন ধুতি। আর সেই ভাবেই তারা স্কি করেছিলেন।

 

ভিডিও সোশ্যাল মিডিয়াতে আপলোড হওয়ার সঙ্গে সঙ্গেই কার্যত ভাইরাল হয়ে যায়। একাধিক মানুষজন ওই দম্পতির সাহসকে সাধুবাদ জানিয়েছেন। ওই দম্পতি এই কাজ করেছেন মিনেসতা এলাকাতে। নিজেদের সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি আপলোড করার সময়ে ওই মহিলা জানিয়েছিলেন একটু অদ্ভুত কিছু করার পদক্ষেপ তারা নিয়েছিলেন। আর সেই কারণেই তারা দুজনে মিলে এভাবে স্কি করেছেন।
 
ভিডিওটি দেখে বোঝা গেছে তারা দুজনেই যথেষ্ট দক্ষ এবং সাবলীল। সোশ্যাল মিডিয়াতে ভিডিওটি আপলোড করার সঙ্গে সঙ্গে তা ভাইরাল হয়ে যায়। পাশপাশি ওই ভিডিওটি লাইক করেন ২৫ হাজারের বেশি মানুষজন। অনেকেই ভিডিওটির নিচে লিখেছেন তারা যথেষ্ট খুশি হয়েছেন এই কাণ্ড দেখে।

অনেকেই বেশ চমকে গিয়েছেন তাও কমেন্ট দেখেই বোঝাে গেছে। পাশপাশি কিভাবে তারা এই কাজ করলেন তাও জানতে চেয়েছেন অনেক মানুষজন। এর আগেও একাধিকবার এই ধরনের ভিডিও ভাইরাল হয়েছিল। কিন্তু শাড়ি ধুতি পরে স্কি করার ভিডিও ভাইরাল হওয়ার ভিডিও সামনে আসাতে অবাক হয়েছেন বেশিরভাগ মানুষজন।