• বুধবার   ১৪ এপ্রিল ২০২১ ||

  • বৈশাখ ১ ১৪২৮

  • || ০১ রমজান ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

শহীদুলকে স্ত্রী ত্যাগের পরামর্শ দিয়েছিলেন মামুনুল!

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২১  

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগরীর সাধারণ সম্পাদক মামুনুল হকের সঙ্গে বন্ধুত্ব ও বিয়ে ভাঙা নিয়ে কথা বলেছেন তার কথিত দ্বিতীয় স্ত্রীর প্রথম স্বামী হাফেজ শহীদুল ইসলাম। মামুনুলের সঙ্গে তার প্রথম স্ত্রী জান্নাত আরার বিয়ে সম্পর্কে তার জানা ছিল না। তাই শনিবারের ঘটনার আগ পর্যন্ত মামুনুলের সঙ্গে তার সম্পর্ক অটুট ছিল।

এদিকে গত ২৬ মার্চ বায়তুল মোকাররম এলাকায় সহিংতার ঘটনায় সোমবার রাতে পল্টন থানায় মামলা হওয়ার পর মামুনুলকে গ্রেপ্তার করা হবে কি না জানতে চাইলে পুলিশের দায়িত্বশীল কর্মকর্তা বলেন, মামলা হয়েছে। তদন্তে অপরাধের প্রমাণ পেলে গ্রেপ্তার করা হয়। ওদিকে সোনারগাঁয়ে গত শনিবার (৩ এপ্রিল) মামুনুল ও তার কথিত দ্বিতীয় স্ত্রীকে লাঞ্ছিত করার প্রতিবাদ জানিয়েছে হেফাজতে ইসলাম। এক বিবৃতিতে এই ঘটনার সঙ্গে জড়িতদের শাস্তি দাবির পাশাপাশি সারা দেশে নেতাকর্মীদের মুক্তি দাবি ও আগামী বৃহস্পতিবার মুন্সীগঞ্জের সিরাজদীখান থানার কুচিয়ামোড়ায় বিক্ষোভ সমাবেশ ডাক দিয়েছে হেফাজতে ইসলাম।

খুলনার স্থানীয় এক সাংবাদিককে হাফেজ শহীদুল জানান, বর্তমানে খুলনার সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার শাহীনুর মসজিদের সামনে একটি বাসায় ভাড়া থাকেন। আর চাকরি করেন খুলনার খানজাহান আলী এলাকায় তালিমুল মিল্লাত মাদ্রাসার অন্তর্ভুক্ত জরিনা বেগম হাফেজী মাদ্রাসার প্রধান হাফেজ বা প্রধান শিক্ষক হিসেবে। তিন বছর আগে ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার কামারগ্রামের মুক্তিযোদ্ধা ওয়ালিউর রহমান ওরফে ওলি মিয়ার মেয়ে জান্নাত আরা ঝর্ণার সঙ্গে তার ছাড়াছাড়ি হয়ে যায়। এরপর তিনি (হাফেজ শহীদ) দ্বিতীয় বিয়ে করেন বাগেরহাটের চিতলমারী থানা এলাকায়। ওই স্ত্রীকে নিয়ে ভাড়া থাকেন খুলনার গোবরচাকা এলাকায়। দ্বিতীয় স্ত্রীর ঘরে তার এক বছর বয়সী একটি ছেলে আছে। প্রথম স্ত্রীর দুই ছেলে।

করোনা ভাইরাসের কারণে বদলে গেছে আমাদের জীবন। আনন্দ-বেদনায়, সংকটে, উৎকণ্ঠায় কাটছে সময়। আপনার সময় কাটছে কিভাবে? লিখে পাঠাতে পারেন আমাদের। এছাড়া যেকোনো সংবাদ বা অভিযোগ লিখে পাঠান এই ইমেইলেঃ [email protected]