• বৃহস্পতিবার   ০৪ মার্চ ২০২১ ||

  • ফাল্গুন ২০ ১৪২৭

  • || ১৯ রজব ১৪৪২

দৈনিক খাগড়াছড়ি

রামগড়ে ৫’শতাধিক শীতার্ত মানুষের মাঝে উষ্ণতা ছড়াল জেলা পরিষদ

দৈনিক খাগড়াছড়ি

প্রকাশিত: ২৩ জানুয়ারি ২০২১  

ছবি- নিজস্ব প্রতিবেদক

ছবি- নিজস্ব প্রতিবেদক

 

খাগড়াছড়ির রামগড় উপজেলায় শীতার্তদের মাঝে উষ্ণতা ছড়াল খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ।

শনিবার (২৩ জানুয়ারি) সকালে রামগড় উপজেলার ১নং রামগড় ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে, লামকুপাড়া ও পাতাছড়া সহ রামগড় পৌরসভার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান, এতিমখানা ও অসহায় শীতার্ত মানুষের মাঝে ৫ শতাধিক শীতবস্ত্র বিতরণ করা হয়।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অর্থায়নে খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ এসব শীতবস্ত্র বিতরণকালে এতে প্রধান অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী। এতে বিশেষ অতিথি ছিলেন, রামগড় উপজেলা চেয়ারম্যান বিশ্ব প্রদীপ কুমার ত্রিপুরা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মু. মাহমুদ উল্যাহ মারুফ, উপজেলা ভাইস চেয়ারম্যান আনোয়ার ফারুক, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, অফিসার ইনচার্জ মো: শামসুজ্জামান, পৌরসভার প্যানেল মেয়র ১ ও কাউন্সিলর আহসান উল্যাহ, উপজেলা আ.লীগ সভাপতি মোস্তফা হোসেন, সাধারণ সম্পাদক কাজী নুরুল আলম, পৌর আ.লীগ সভাপতি রফিকুল আলম কামাল, রামগড় ইউপি চেয়ারম্যান শাহ আলম মজুমদার, পাতাছড়া ইউপি চেয়ারম্যান মনিদ্র ত্রিপুরাসহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সময় প্রধান অতিথি বলেন, মানুষের পাশে দাঁড়ালে সুদুঢ় হয় ভ্রাতৃত্বের বন্ধন। বর্তমান আওয়ামী লীগ সরকারের সময়ে কেউ কষ্টে থাকবে না। প্রধানমন্ত্রীর নেতৃত্বে সকল মানুষের জীবনমান উন্নয়নে সরকার কাজ করে যাচ্ছে। তাই একে অপরের পরিপুরক হিসেবে কাজ করে এদেশকে এগিয়ে নিতে সকলে র সহযোগিতা কামনা করেন তিনি।

এসময় তিনি বর্তমান সরকারের সাধারণ মানুষের জন্য হাতে নেওয়া বিভিন্ন উদ্যোগের কথা তুলে ধরেন। পাশপাশি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে ছিল, আছে এবং থাকবে বলে তিনি মন্তব্য করেন।